সকল সংবাদ

ভেড়ামারা মোকারিমপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুস সামাদের নির্বাচণী সভায় জনতার ঢল

  admin2 ৯ নভেম্বর ২০২১ , ৫:৫৫:২২ 205

দেশ সংবাদ২৪.কম//

আগামী ১১ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনী এলাকা গুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগের শেষ মূহুর্তে আজ। কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নে ঘুরে দেখা গেছে নৌকার সমর্থন অনেক বেশি রয়েছে।

মোকারিমপুর ইউনিয়নে এবারের নির্বাচনে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুস সামাদ চেয়ারম্যান প্রার্থী হিসাবে আওয়ামী লীগের দলীয় নৌকা মার্কা প্রতীক মনোনীত হয়েছে।
এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সন্ধায় কারিমপুর ইউনিয়নের গোলাপনগর বাজার সংলগ্ন মুকুল ক্লাব মাঠ প্রাঙ্গনে এক বিশাল নির্বাচনী আলোচনা সভা করেছেন নৌকার পক্ষে চেয়ারম্যান প্রার্থী জনাব আব্দুস সামাদ।

আলোচনা সভার শুরুতেই ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাকে জনসমর্থন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহজ্ব রফিকুল আলম চুনু বলেন,
জনকল্যাণের লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিবেন। জনসেবায় কাজ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে পুনরায় আব্দুস সামাদকে নৌকা মার্কায় ভোট দিন।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা,ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ভেড়ামারা উপজেলা পরিষদের বর্তমান চ্যেয়ারম্যান আলহাজ্ব আখতারুজ্জামান মিঠু।

বিশেষ অতিথি ছিলেন, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম ছানা, কুষ্টিয়া জেলা পরিষদের প্যানেল চ্যেয়ারম্যান ও ভেড়ামারা পৌর আওয়ামীলীগের সভাপতি আবুহেনা মোস্তফা কামাল মুকুল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম নজু, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগ যুবলীগের সভাপতি আকরাম হোসেন শামীম ও সাধারণ সম্পাদক মানিক মিয়া, কুষ্টিয়া জেলা ছাএ লীগের সভাপতি আতিকুর রহমান অনিক, যুবলীগ নেতা আনিছ মন্ডল,হারুন অর রশিদ, মাসুদ সহ মোকারিমপুর ইউনিয়ন শাখার সকল আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ।
এসভায় চেয়ারম্যান আব্দুস সামাদ বলেন,
এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার জন্য পুনরায় সুযোগ চাই। আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন।
তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এলাকার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চায়। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

আরও খবর:

Sponsered content