সকল সংবাদ

  admin2 ১৭ নভেম্বর ২০২১ , ২:৪৮:৫২ 90

কুষ্টিয়ায় দৌলতপুরে নৌকা-মশাল প্রতীকের সমর্থকদের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৬

রাফিউল ইসলাম দৌলতপুর প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পোস্টার টাঙানোকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও জাসদের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এসময় জাসদ মনোনীত মশাল প্রতীকের একটি নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটে।
মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে উভয় পক্ষ পৃথকভাবে থানায় অভিযোগ করলেও পুলিশ অস্বীকার করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নির্বাচনের পোস্টার টাঙানোকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী সিরাজ মণ্ডল ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনীত মশাল প্রতীকের প্রার্থী আব্দুল আজিজের সমর্থকদের মাঝে উত্তেজনা দেখা দেয়।

এ ঘটনার জের ধরে মঙ্গলবার রাত ১১টার দিকে ভাগজোত বাজারে উভয় গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে আয়নাল আলী নামের মশালের প্রতীকের এক কর্মী গুলিবিদ্ধ এবং রামদার আঘাতে রাশেদ, হান্নান, আশিক, ইমদাদুল ও মন্টু নামের নৌকার দুই সমর্থক আহত হন।
আহত আয়নালকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এসময় ভাগজোত বাজারে মশালের একটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

আরও খবর:

Sponsered content