সকল সংবাদ

কুষ্টিয়ার ভেড়ামারায় চাঞ্চল্যকর অটোরিকশা চালক কোরবান মোল্লা হত্যা মামলার মিলন আটক

  admin2 ৪ ডিসেম্বর ২০২১ , ১১:৫০:০৫ 355

দেশ সংবাদ২৪.কম//

কুষ্টিয়ার ভেড়ামারার চাঞ্চল্যকর অটোরিকশা চালক কোরবান মোল্লা
(৫৫) হত্যা মামলার এজাহার নামীয় আসামি ও আন্তঃজেলা সড়ক ডাকাতদলের সদস্য মিলন মণ্ডলকে (৪৫) আটক করে আদালতে সোপর্দ করেছে ভেড়ামারা থানা পুলিশ।

ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের গোসাইপাড়া এলাকার দূর সম্পর্কের এক বোনের বাড়ি থেকে শুক্রবার রাতে তাঁকে আটক করা হয়।

কোরবান মোল্লা হত্যার সঙ্গে সরাসরি মিলন জড়িত বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন বলে জানান, ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান।

মিলন পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার সেলিমপুর গ্ৰামের মোশাররফ মণ্ডলের পুত্র। মামলার এজাহার সূত্রে জানা যায়, মিরপুর উপজেলার কচুদহ পশ্চিমপাড়া গ্রামের অটোরিকশা চালক কুরবান আলী তাঁর অটো রিক্সা নিয়ে ১০/১১/২১ তারিখে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন।

তাঁর খোঁজ না পেয়ে ১৩ তারিখে মিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে তাঁর পরিবার।
অপরদিকে, ১৩ তারিখেই তারিখ দুপুরে ভেড়ামারার পদ্মা নদীতে মনি পার্কের কাছে অজ্ঞাতনামা হিসেবে কুরবান মোল্লার মরদেহ উদ্ধার করে তদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠায় ভেড়ামারা থানা পুলিশ।

পরবর্তীতে তাঁর স্বজনরা লাশ সনাক্ত করেন। ১৫/১১/২১ তারিখে কুরবানীর ছেলে মমিন মোল্লা বাদী হয়ে ৩জনকে আসামি করে ভেড়ামারা থানা একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নাম্বার ৮।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান শনিবার রাত ৮টায় এ প্রতিদককে বলেন, কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খায়রুল আলমের দিকনির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা -দৌলতপুর) সার্কেল ইয়াসির আরাফাতের তত্ত্বাবধানে ওসির নেতৃত্বে আসামিকে আটক করা হয়।

অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরোও জানান, গ্রেফতার আসামি মিলন ও ভিকটিম কুরবান আলী ওরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য।

মূলতঃ ডাকাতির টাকা ভাগাভাগি নিয়ে পরিকল্পিত ভাবে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে আসামি মিলন স্বীকারোক্তিতে জানিয়েছে।

আরও খবর:

Sponsered content