সকল সংবাদ

বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ পারভেজ’র উপর হামলায় জড়িত আসামিদের দেওয়া হুমকি ভেড়ামারা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন

  admin2 ৬ ডিসেম্বর ২০২১ , ১:৪২:৫৭ 147

দেশ সংবাদ২৪.কম//

ভেড়ামারার বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ পারভেজ’র উপর সন্ত্রাসী হামলায় জড়িত আসামিদের দেওয়া হুমকির প্রতিবাদে ভেড়ামারা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন

সুধী সাংবাদিকবৃন্দ, আচ্ছালামু আলাইকুম। আপনারা নিশ্চয়ই অবগত আছেন যে, বিশিষ্ট ইটভাটা ব্যবসায়ী আমার ছোট ভাই মাসুদ পারভেজ গত বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার সময় ব্যবসায়ীক কাজ শেষে কাচারিপাড়াস্থ বাসভবনে ফেরার পথে এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের পরিকল্পিত হামলার শিকার হয়ে মূমুর্ষ অবস্থায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

আমার ছোটভাই মাসুদ পারভেজ’র উপর বর্বরোচিত হামলাটি ছিলো পূর্বপরিকল্পিত এবং তাঁর জীবননাশের উদ্দেশ্যে পরিচালিত। হামলাকারী সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের বেপরোয়া আঘাতে মাসুদ পারভেজ’র মাথার খুলি ও কপালে গভীর ক্ষতের সৃষ্টি হয়।

তাছাড়া হকিস্টিক, বাটাম ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে তাঁর সারা শরীরও ক্ষতবিক্ষত হয়। ছোটভাই মাসুদ পারভেজ বর্তমানে রক্তাক্ত আহতাবস্থায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। গতকাল মাসুদের সিটিস্ক্যান করার পর চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ডের পরামর্শ দিয়েছেন।

সুধী সাংবাদিকবৃন্দ, আমার ছোটভাই মাসুদের উপর নৃশংস হামলার পর দায়েরকৃত মামলার পর আসামীরা আদালত থেকে জামিন পেয়ে এসে আমাকেসহ আমাদের পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হুমকি দিয়ে চলেছে। সর্বশেষ পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে আমার প্রতিপক্ষ হিসেবে কাউন্সিলর পদে নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে মাসুদের উপর হামলার মূল আসামি শোভন ও তাঁর সন্ত্রাসী ক্যাডার বাহিনী বিভিন্ন সময় আমাকেসহ আমাদের পরিবারের সদস্যদের বিভিন্ন সময়ে অনিষ্ট করার প্রকাশ্য যে হুমকি দিয়ে আসছিলো,
মাসুদ পারভেজের উপর হামলাটি সেই উদ্ধত হুমকির ধারাবাহিকতা মাত্র। এমতাবস্থায় আমিসহ আমাদের পরিবারের সদস্যবৃন্দ চরম নিরাপত্তাহীনতা ও জীবনহানির আশংকা অনুভব করছি। সেকারনে আমি আপনাদের মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আমাদের পারিবারিক নিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি।

বিনীত
আলহাজ্ব মোঃ মাহাবুব আলম বিশ্বাস
৫নং ওয়ার্ড কাউন্সিলর
ভেড়ামারা পৌরসভা

আরও খবর:

Sponsered content