সকল সংবাদ

  admin2 ১৯ ডিসেম্বর ২০২১ , ৬:১১:৫১ 133

হৃদয় রায়হান //

কুষ্টিয়া ভেড়ামারায় বিলশুকায় মৎস্যচাষী দানেজ আলীকে হত্যার প্রতিবাদে প্রেসক্লাব-থানার সামনে লাশ নিয়ে বিক্ষোভ

কুষ্টিয়ার ভেড়ামারার বিলশুকা গ্রামের মৎস্য চাষী দানেজ আলীকে হত্যার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেফতার এবং বিচারের দাবীতে তার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। আজ রবিবার সকালে ভেড়ামারা প্রেসক্লাবের সামনে থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়।

মিছিলটি শহর প্রদক্ষিন শেষে দানেজ আলীর লাশ নিয়ে ভেড়ামারা থানার সামনে এসে অবস্থান নেয়। পরে পুলিশের আশ্বাসে এলাকাবাসীরা মিছিল করতে করতে মরদেহ দাফনের জন্য সাতবাড়ীয়া গোরস্থানে নিয়ে যায়। এর আগে সকাল ৯টায় ভেড়ামারা প্রেসক্লাবের সামনে মৎস্য চাষী দানেজ আলী হত্যার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেফতার এবং বিচারের দাবীতে তার লাশ নিয়ে মানবন্ধন করেছে এলাকাবাসী।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জেরে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামে মাঠের মধ্যে মংস্য চাষী দানেজ আলীকে (৫৫) একা পেয়ে প্রতিপ¶ের লোকজন রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরের দিন শনিবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত দানেজ আলী বিলশুকা গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে।

এঘটনায় নিহত দানেজ আলীর ছেলে উজ্জ্বল বাদী হয়ে ভেড়ামারা থানায় ১০জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

আরও খবর:

Sponsered content