সকল সংবাদ

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের মালিক ও ড্রাইভারদের সাথে মতবিনিময় করলেন এসপি খাইরুল আলম

  admin2 ১৭ জানুয়ারি ২০২২ , ৮:২৫:২৭ 393

কুষ্টিয়া প্রতিনিধি

আজ রবিবার (১৬ জানুয়ারি ২০২২) দুপুর সাড়ে ১২ টায় পুলিশ সুপার কুষ্টিয়া কার্যালয়ের সম্মেলন কক্ষে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ড্রাম ট্রাকের মালিক ও ড্রাইভারদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলাম প্রধান অতিথি হিসেবে এই মতবিনিময় সভায় উপস্থিত হয়ে দুর্ঘটনা প্রতিরোধে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

পুলিশ সুপার কুষ্টিয়া বলেন, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে কুষ্টিয়া জেলায় ড্রাম ট্রাকে সড়ক দুর্ঘটনার হার বৃদ্ধি পাচ্ছে, যা খুবই উদ্বেগজনক। তিনি এ সময় সড়ক পরিবহন আইন ২০১৮ সঠিকভাবে বাস্তবায়ন করে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে দুর্ঘটনা প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করার জন্য কুষ্টিয়া ট্রাফিক বিভাগকে নির্দেশনা প্রদান করেন।

ড্রাম ট্রাক মালিকদের উদ্দেশ্য পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বলেন, আপনারা বৈধ ড্রাইভিং লাইসেন্স ধারী চালকদের কাছে গাড়ি চালাতে দিবেন এবং এর ব্যত্যয় পরিলক্ষিত হলে মালিকপক্ষ ও চালক উভয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন। পুলিশ সুপার কুষ্টিয়া আরো বলেন, ড্রাম ট্রাকে অতিরিক্ত ডালি লাগিয়ে ওভার ওয়েট করে সড়ক ও মহাসড়কে গাড়ি চালালে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং কুষ্টিয়া জেলার সকল থানার মনোনীত মালিক ও চালক প্রমুখ।

আরও খবর:

Sponsered content