সকল সংবাদ

কুষ্টিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

  admin2 ২১ জানুয়ারি ২০২২ , ১০:৫৮:৪৫ 148

কুষ্টিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। কুষ্টিয়ার মিরপুরে বেপরোয়া গতির অবৈধ ষ্টিয়ারিং ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে।

এদিকে কুষ্টিয়ার দৌলতপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় মহসীন হোসেন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৭টার দিকে মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের আজমতপুর ও লক্ষীধরদিয়া গ্রামের মাঝামাঝি হাওয়াখালি মাঠের মাঝে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম সিয়াম (১৭)। সে একই এলাকার চক ধুবইল গ্রামের দাউদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়,পার্শ্ববর্তী সাতগাছি গ্রামের বকুল বেপরোয়া গতিতে ষ্টিয়ারিং গাড়ি চালিয়ে স্থানীয় একটি ভাটায় যাচ্ছিলো।

পথিমধ্যে হাওয়াখালি মাঠ এলাকায় পৌছালে মোটরসাইকেল আরোহী কিশোর সিয়ামকে চাপা দিয়ে পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন সিয়ামকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের উদ্দেশ্যে পাঠালে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে জেলার দৌলতপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় মহসীন হোসেন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দৌলতপুর-ভেড়ামারা সড়কের আল্লাহরদর্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মহসীন হোসেন ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া এলাকার মৃত খতিবুর রহমানের ছেলে। তিনি স্থানীয় একটি বিড়ি কারখানায় কাজ করতেন। স্থানীয় সূত্রে জানা যায়, রাতে কারখানার ডিউটি শেষে মোটরসাইকেল যোগে দৌলতপুর থেকে ভেড়ামারায় নিজ বাড়ী ফিরছিলেন মহসীন আলী।

এসময় পিছন দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক তাকে ধাক্কা দিলে মারাত্বক ভাবে আহত হন মহসীন হোসেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।
দৌলতপুর থানার (ওসি) এস এম জাবীদ হাসান জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আরও খবর:

Sponsered content