সকল সংবাদ

কুষ্টিয়ায় প্রেমের সম্পর্কের নামে স্বর্ণালংকার ছিনতাই

  admin2 ২৩ জানুয়ারি ২০২২ , ৫:৫১:১৬ 90

মিরপুর প্রতিনিধি

কুষ্টিয়ায় প্রেমের সম্পর্কের নামে ব্লাকমেইল করে স্বর্ণালংকার ছিনতাই এর অভিযোগ

কুষ্টিয়া সদর থানার খোর্দ্দ আইলচারা গ্রামে প্রেমের সম্পর্কের নামে ব্লাকমেইল করে স্বর্ণালংকার ছিনতাই ও মোবাইল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ২২জানুয়ারী দুপুরে মিরপুর উপজেলার এক তরুণী ৩জনের নাম উল্লেখ ও কয়েকজনকে অজ্ঞাত দেখিয়ে ১৩/১৪জনকে বিবাদী করে কুষ্টিয়া মডেল (সদর) থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়,সদর উপজেলার খোর্দ্দ আইলচারা গ্রামের বিশ্বাস পাড়ার মৃত ফারুক বিশ্বাসের ছেলে কাশেম(২৮) মিরপুর উপজেলার জনৈক তরুনীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

উক্ত সম্পর্কের জের ধরে কাশেম বিভিন্ন সময়ে বিভিন্নভাবে উক্ত তরুনীকে হয়রানি এবং অপদস্থ করার চেট্টা করে আসছে। তাছাড়া তাকে মাঝে মধ্যেই বিভিন্নভাবে ব্লাক মেইল করে তার সাথে শারিরীক সম্পর্ক ও টাকা পয়সা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে থাকে।

এছাড়া উক্ত তরুণী কাশেমকে বিয়ে করার জন্য তার বাড়ীতে ঘটক পাঠায় এবং বিয়ের দিন ধার্য করে।তারই ধারাবাহিকতায় উক্ত গ্রামের ইসরাইল ও বিজলির কথামতাে কাশেম গত ২০জানুয়ারী সন্ধ্যা অনুমান৬.৪২ঘটিকার সময় উক্ত তরুনীকে তাদের বাড়ীতে যেতে বলে।

উক্ত তরুণী তার বাড়ীতে গেলে উল্লেখিত निবাদীগণ ঘরের দরজা আটকিয়ে তাকে শারীবিক এবং মানসিক নির্যাতন করে ভয়ভীতি দেখাতে থাকে।

তখন সে কাশেমের সাথে কথা বলা বন্ধ করে দেয়। পরক্ষনে সে নিরুপায় হয়ে কান্নাকাটি করতে থাকলে, আশেপাশের লােকজন ঘটনাস্থলে আসে এবং উক্ত এলাকার আশেপাশের লােকজনের সম্মুখেও বিবাদীগন তাকে মারধরসহ খুন জখমের হুমকি ধামকি প্রদর্শন করে।

উল্লেখ্য যে, মারধর করার সময় কাশেম তার গলায় থাকা স্বর্ণের চেইন, যার ওজন অনুমান ১২ আনি এবং কানের ১ জোড়া স্বর্ণের দুল, যার ওজন অনুমান ৪ আনি,সর্বমােট বাজার মূল্য ৬৫,০০০/= (পয়ষট্টি হাজার) টাকা ছিনিয়ে
নেয়।

এছাড়াও ঘটনাস্কলে ধস্তাধস্তির সময় বিজলি তার হাত থেকে তার ব্যবহৃত এন্ড্রয়েট মােবাইল ফোন কেড়ে নেয় এবং তার ফোনের সকল ডকুমেন্ট ডিলিট করে ফোনটি আছড়িয়ে ভেঙ্গে দেয়।

পরক্ষনে সে তার বাড়ীতে ফোন কল করলে, তার আত্মীয় স্বজনরা গিয়ে তাকে বাড়ীতে নিয়ে আসে।

এমতাবস্থায় থানায় একটি লিখিত অভিযােগ দায়ের করে সে।

আরও খবর:

Sponsered content