সকল সংবাদ

মিরপুর বহলবাড়ীয়ায় পদ্মার ভাঙ্গন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবিতে জাসদের মানববন্ধন

  admin2 ২৬ জানুয়ারি ২০২২ , ২:৩০:০৪ 250

মিরপুর প্রতিনিধি

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া সাহেব নগর এলাকায় পদ্মা নদীর ব্যাপক ভাঙ্গন প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবিতে বুধবার দুপুরে (২৬জানুয়ারি) উপজেলা জাসদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
পদ্মার তীরে সাহেবনগর মাঠে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমদ আলী, উপজেলা জাসদের সাংগাঠনিক সম্পাদক আফতাব উদ্দিন, বহলবাড়ীয়া ইউনিয়ন জাসদের সভাপতি সাইদুর রহমান মন্টু, মিরপুর পৌর জাসদের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দীন টোকন, ধুবইল ইউনিয়ন জাসদের সভাপতি জালাল উদ্দীন মেম্বর, আমলা ইউনিয়ন জাসদের সভাপতি আজাম্মল হক, জাতীয় যুবজোট উপজেলা শাখার সভাপতি নাজমুল হোসেন, সাধারণ সম্পাদক বিদ্যুৎ হোসেন, সাবেক ছাত্র নেতা ডাঃ মাসুদ রানা, জেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুখতিচুর রহমান মির্জা, নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির আহবায়ক মওদুদ আহমেদ রাজীব, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল মন্ডল প্রমুখ।
মানববন্ধনে অংশগ্রহণকারী এলাকার শত শত নারী-পুরুষ অতিদ্রুত পদ্মার এই ভাঙন রোধে কার্যকরি ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবি জানান।
তাঁরা আরো দাবি করেন, যদি এই ভাঙ্গন রোধ করা না যায়, তাহলে অনতিবিলম্বে এই বিশাল ফসলি জমির মাঠ-সহ সাহেবনগর গ্রাম এবং কুষ্টিয়া লালন শাহ সেতু মহাসড়ক পদ্মা নদীর করাল গ্রাসে নিমজ্জিত হবে।
উল্লেখ্য, কয়েকদিন যাবৎ মিরপুর ও ভেড়ামারার পদ্মা সংলগ্ন এলাকায় ব্যাপক ভাঙন শুরু হয়েছে। ইতোমধ্যে কয়েক হাজার একর জমি পদ্মা নদীতে বিলীন হয়ে গেছে।

আরও খবর:

Sponsered content