সকল সংবাদ

কুষ্টিয়ায় এক প্রধান শিক্ষক কে ঝাড়ু পিটা করে এলাকাবাসি ও মানববন্ধন

  admin2 ২ ফেব্রুয়ারি ২০২২ , ২:৫৯:০১ 167

মিরপুর প্রতিনিধি

কুষ্টিয়ার বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনসার আলির সীমাহীন দূর্নীতি ও ম্যানেজিং কমিটি নিয়ে ¯স্বেচ্ছাচারীতার প্রতিবাদে ঝাড়ু নিয়ে মানববন্ধন করেছে অভিভাবকরা।

আজ বুধবার বেলা ১১টায় বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে অভিভাবকরা ছাড়াও অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীরা অংশগ্রহন করে। ঘন্টাব্যপীচলা এই মানববন্ধনে অংশগ্রহকারীরা প্রধান শিক্ষককে শিক্ষাদুস্যু-অর্থলোভী আক্ষায়িত করে তার অপসারনের দাবীর পাশাপাশি তাকে অবাঞ্চিত ঘোষনা করে।

মানববন্ধন চলাকালিন সময়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনসার আলি পুলিশ প্রহরায় বিদ্যালয়ে আসলে অভিভাবকরা ঝাড়ু– নিয়ে তার উপর হামলা চালায়।
পুলিশ তড়িঘরি করে প্রধান শিক্ষককে উদ্ধার করে তাকে নিয়ে স্কুলের মধ্যে প্রবেশ করে। পরে প্রধান শিক্ষক আনসার আলির বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করে আন্দোলনকারীরা।

আন্দোলনে অংশ নেয়া অভিবাবক আজিজুর রহমান কাবলু জানান, দীর্ঘদিন ধরে কোচিং বানিজ্য, শিক্ষার্থীদের কাছ থেকে অধিক অর্থ আদায়, স্কুলের জমির লিজকৃত টাকা স্কুল ফান্ডে জমা না দেয়া, বিদ্যালয়টিকে মাদকের আখড়া বানানোসহ প্রধান শিক্ষক আনসার আলি বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে।

নতুন করে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে তফসিল ঘোষনা করে নির্বাচনে অংশগ্রহনকারীদের কাছে ফ্রম বিক্রিও করেছে এই প্রধান শিক্ষক।
কিন্তু হঠাৎ করে নির্বাচন না দিয়ে তার ইচ্ছেমত প্রার্থীকে সভাপতি বানানোর পায়তারা করছে। তাই অবিলম্বে এই দূর্নীতিবাজ প্রধান শিক্ষক আনসার আলিকে অত্র বিদ্যালয় থেকে অপসারন করতে হবে অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

আরও খবর:

Sponsered content