সকল সংবাদ

কুষ্টিয়ার কুমারখালীতে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে ভ্যানচালক নিহত

  admin2 ২৩ ফেব্রুয়ারি ২০২২ , ১০:৪৩:০৮ 225

কুমারখালী প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে ভ্যানচালক নিহত হয়েছে। বুধবার সকাল ১১ টার দিকে কুমারখালী বাসস্ট্যান্ড ভিশন শোরুমের সামনে এই ঘটনা ঘটে। মাদকাসক্ত যুবককে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

নিহত ভ্যানচালক খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়নের বেয়ারা সাতপাখিয়া গ্রামের রিয়াজুদ্দিন বেপারীর ছেলে জাহিদুল ইসলাম (৩০)।

স্থানীয়রা জানান, সকালে ১০.৪৫ মিনিটের দিকে কাজীপাড়া মোড় থেকে কাজীপাড়া গ্রামের মৃত রতনের ছেলে মাদকাসক্ত জুয়েল (৩৫) ভ্যানচালকের সাথে তর্কাতর্কির এক পর্যায়ে তাড়া করে। ভ্যানচালক তড়িঘড়ি করে ভ্যান চালিয়ে বাসস্ট্যান্ড ভিশন শোরুমের সামনে পৌঁছালে জুয়েল মোটরসাইকেল নিয়ে তাকে তাড়া করে এসে তার ব্যাগে থাকা ছুড়ি বের করে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় স্থানীয়রা জুয়েলকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং ভ্যানচালককে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে ভ্যানচালক নিহত হয়েছে। হত্যাকারীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

আরও খবর:

Sponsered content