সকল সংবাদ

নেএকোনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রনির ৪৩ তম জন্মদিনে দোয়া অনুষ্ঠিত

  admin2 ২৩ ফেব্রুয়ারি ২০২২ , ১২:২৭:৩৪ 116

নেএকোনা প্রতিনিধি

নেত্রকোনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান রনির ৪৩ তম জন্মবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নেত্রকোনা জেলা যুবলীগের বিপ্লবী যুগ্ম আহবায়ক দেওয়ান রনির ৪৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেওয়ান রনির কর্মী মোঃ সাজ্জাদ সাত্তার রুবেল এর উদ্যোগে কোরআন খতম,ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে শতাদিক কোরআনের পাখিদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, যুবনেতা শাহীন, শরিফ সহ সুধীজন।এ সময় মোঃ সাজ্জাদ সাত্তার রুবেল বলেন, দেওয়ান রনি ভাই আওয়ামী লীগ সরকারের দুঃসময় ও ক্লান্তিকালে বজ্রকন্ঠে “জয় বাংলা” স্লোগানে মুখরিত করেছিল নেত্রকোনার রাজপথ। 1/11, এর সময়ে বিরোধী সরকারের রক্ত চক্ষু রোষানলে প্রায় বিভিন্ন মামলা-হামলা বারংবার কারাবন্দি শিকার হয়েছেন, তবুও রাজপথ থেকে সরে দাঁড়ায়নি। এই “দেওয়ান রনি” এই দেওয়ান রনি একদিনে তৈরী হয়নি, রাজপথের শ্রম-ঘামে তৈরী হয়েছেন।

তিনি আওয়ামী লীগ সরকারের দুঃসময় ও ক্লান্তিকালে যুব সমাজকে সঠিক নেতৃত্ব দিয়ে আওয়ামী লীগ সরকারের বিজয় ধ্বনিতে উল্লাসিত করেছেন। দেওয়ান রনি নেত্রকোনা জেলা ছাত্রলীগের কনভেনিং কমিটিতে সদস্য ছিলেন। পরবর্তীতে তিনি নেত্রকোনা পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক নির্বাচিত হন।

পরবর্তীতে তার সাংগঠনিক দক্ষতা দিয়ে তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ, নেত্রকোনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। দেওয়ান রনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, নেত্রকোনা জেলা শাখা যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করছেন। দেওয়ান রনি ও তার পরিবারে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন দেওয়ান রনির কর্মী মোঃ সাজ্জাদ সাত্তার রুবেল। তবারক বিতরনের মাধ্যমে উক্ত জন্মদিনের দোয়া মাহফিল সম্পন্ন হয়।

আরও খবর:

Sponsered content