সকল সংবাদ

ভেড়ামারায় সিদ্দিকুর হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার

  admin2 ২৪ ফেব্রুয়ারি ২০২২ , ৯:১৩:০৩ 315

হৃদয় রায়হান

কুষ্টিয়া ভেড়ামারায় আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমানকে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান দুই আসামিসহ ৫ জনকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর সদস্যরা। গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার রাতে কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আজ সকালে সিরাজগঞ্জ র‍্যাব-১২ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক অতিরিক্ত ডিআইজি রফিকুল হাসান গনি।
গ্রেফতারকৃতরা হলেন- কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চন্ডিপুর গ্রামের সোনা মালিথার ছেলে মিন্টু মালিথা,নজরুল মালিথার ছেলে রনি মালিথা,একই গ্রামের আব্দুল হামিদের ছেলে জনি ও ড্যানি এবং জফো প্রামাণিকের ছেলে জারমান প্রামাণিক ।

র‍্যাব-১২ অধিনায়ক রফিকুল ইসলাম গনি বলেন, গ্রেফতারকৃত মিন্টু মালিথা ও রনি মালিথা আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা দুজন সরাসরি হত্যাকাণ্ডের সাথে জড়িত। বাকি তিন আসামি হত্যাকাণ্ডে নানাভাবে সহযোগিতা করেছেন।

বংশগত বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
প্রসঙ্গত, গত ১৮ ফেব্রুয়ারি ২২ সকালে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানকে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করা হয়।

আরও খবর:

Sponsered content