সকল সংবাদ

কুষ্টিয়ায় বেপরোয়া মোটরসাইকেলে ঝরে গেল ২ টি তরতাজা প্রাণ

  admin2 ৪ মার্চ ২০২২ , ১১:২২:৩৬ 151

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় মোটরসাইকেলের সঙ্গে বাইসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রসহ দুজন নিহত হয়েছে। গত ৩ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, মোটরসাইকেল আরোহী আকিব হোসেন (২৪) কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর শরিফুল ইসলামের ছেলে। সে পলিটেকনিক কলেজের শিক্ষার্থী। নিহত বাইসাইকেল আরোহী সবুজ উদ্দিন(৩৪) সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মেটন গ্রামের মৃত শফি উদ্দিনের ছেলে। তিনি কিয়াম মেটালে চাকরি করতেন।

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টার সময় মোটরসাইকেল যোগে কুষ্টিয়া থেকে খাজানগর যাচ্ছিল আকিব হোসেন। এদিকে সবুজ উদ্দিন কিয়াম মেটালে কাজ শেষে বাইসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কুষ্টিয়া কুমারগাড়ায় মুখোমুখি সংঘর্ষে তারা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শাহরিয়ার নির্জন (১৭) ও আশিক (১৮) নামে আরও দুজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন প্রতিবেদককে বলেন, মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুজন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে

আরও খবর:

Sponsered content