সকল সংবাদ

কুষ্টিয়ায় সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুল ছাএের মৃত্যু

  admin2 ১১ মার্চ ২০২২ , ৩:৪৪:৫১ 94

হৃদয় রায়হান

কুষ্টিয়ার কুমারখালীতে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ব্রীজ থেকে গড়াই নদীতে পরে সপ্তম শ্রেণীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে কয়া রেলওয়ে ব্রিজের উপর থেকে এই ঘটনা ঘটে। এখনো পর্যন্ত নিহত ছাত্রের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

নিহত ছাত্র নন্দলালপুর ইউনিয়নের এলঙ্গীপাড়া গ্রামের হারুনের ছেলে ছামি হোসেন (১৪)। সে কুমারখালী এমএন হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র ছিলো।

স্থানীয়রা জানান, বিকেলে কয়া রেলওয়ে ব্রিজের উপর চার জন ছেলে মোবাইলে সেলফি তোলার সময় হটাৎ করেই ট্রেন চলে আসে। এসময় সেলফি তোলা ছেলেটি ট্রেনের ধাক্কায় গড়াই নদীতে পড়ে যায়। পরবর্তীতে কুমারখালী থানায় খবর দেওয়া হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করতে সমর্থ হয়নি।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, ব্রীজ থেকে ছেলেটি নদীর যে স্থানে পরেছে সেখানে পানি গভীর হবার কারণে লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। তবে খুলনা থেকে ডুবুরি রওনা হয়েছে পৌঁছালে মরদেহ উদ্ধার করা হবে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, সপ্তম শ্রেণীর এক ছাত্র রেলওয়ে ব্রীজের উপর মোবাইলে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে মারা গেছে। এখনো লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। খুলনা থেকে ডুবুরি দল পৌঁছালে লাশ উদ্ধার করা হবে।

আরও খবর:

Sponsered content