সকল সংবাদ

ঝিনাইদহে দিনদুপুরে যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা

  admin2 ১৩ মার্চ ২০২২ , ৩:৪৫:২৪ 215

শামীমুল ইসলাম শামীম,ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে প্রকাশ্যে যুবলীগ নেতা আবন (৪২)কে প্রতিপক্ষরা নৃশংসভাবে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। রোববার দুপুর আড়াইটায় ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা পশ্চিমপাড়ার বটতলায় ঘটনাটি ঘটেছে। নিহত আবন খাজুরা গ্রামের সালামত মন্ডলের ছেলে। তিনি ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. সোহেল রানা জানান, আবন দুপুরে তার নিজ বাড়ি থেকে ওষুধ ক্রয়ের জন্য খাজুরা বটতলা মিঠুর ফার্মেসিতে আসে। এ সময় আগে থেকে সেখানে ওত পেতে থাকা একই এলাকার মঙ্গল, জাহিদ, ছোটনসহ কয়েকজন তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

এলাকাবাসী জানায়, ২০২০ সালের ১০ জুন জাহিদের নেতৃত্বে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকে কেন্দ্র করে রাতে এলাকার দু’গ্রুপের সংঘর্ষে আবনসহ তার গ্রুপের হাতে একই গ্রামের গোলাম বারীর পুত্র ফারুক (৩৫) নিহত হয়। ওই হত্যার জের ধরে প্রতিপক্ষরা এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে এলাকাবাসীর ধারণা।

পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. সোহেল রানা জানান, জড়িতদের আটকের জন্য অভিযান চলছে।

আরও খবর:

Sponsered content