সকল সংবাদ

ভেড়ামারায় বিভিন্ন স্থানে অভিযান আটককৃত মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে সাজা

  admin2 ২৮ মার্চ ২০২২ , ৭:১৪:১৮ 90

হৃদয় রায়হান

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে আটক মাদকসেবীর ও মাদকসহ মোট ৫ জনকে ভ্রাম্যমান আদালাতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে ১/মোঃ রাশিদুল ইসলাম (৩৫) পিতা মৃত ছেরমান গ্রাম সাতবাড়িয়া থানা ভেড়ামারা জেলা কুষ্টিয়া, সাজার মেয়াদ তিন মাস বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশত টাকা জরিমানা ২/মোঃ মাজেদুল(৪০) পিতা মৃত নজরুল ইসলাম গ্রাম পূর্ব ভেড়ামারা এক মাসের কারাদণ্ড এক হাজার টাকা অর্থদণ্ড ৩/ মোঃ রতন রহমান (২৫) রমজান গ্রাম সাতবাড়িয়া দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড পাঁচশত টাকা অর্থদণ্ড ৪/মোঃ সোহান মন্ডল (২০) পিতা শাজাহান গ্রাম কোদালিয়া পাড়া এক বছর বিনাশ্রম কারাদণ্ড পাঁচশত টাকা অর্থদণ্ড ৫/ মোঃ আশরাফুল ইসলাম(৪২) পিতা তাহের আলী গাজী গ্রাম রামচন্দ্রপুর ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড গতকাল রবিবার দিনব্যাপী ভেড়ামারা বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

এ সময় এদের কাছ থেকে ৩৪ পিস ট্যাপেন্টা উদ্ধার করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট দীনেশ সরকার ভ্রম্যমান আদালতটি পরিচালনা করেন।

কুষ্টিয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার এসআই সানোয়ার হোসেন ও এসআই আবুল কালাম সমূহের সমন্বয়ে একটি টিম রবিবার দিনব্যাপী ভেড়ামারার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। কুষ্টিয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক বলেন, মাদক বিরোধী বিশেষ এ অভিযানটি অব্যাহত থাকবে।

আরও খবর:

Sponsered content