সকল সংবাদ

চুয়াডাঙ্গা পুলিশ সুপারের মাধ্যমে ফিরে পেল ইন্নি সংসার

  admin2 ১১ এপ্রিল ২০২২ , ৪:১৬:৪৮ 54

চুয়াডাঙ্গা প্রতিনিধি

পুলিশ সুপার, চুয়াডাঙ্গার প্রত্যক্ষ মধ্যস্থতায় মোছা: ইন্নি খাতুন ফিরে পেল তার সুখের সংসার হামিম পেল পিতৃস্নেহ।

মোছাঃ ইন্নি খাতুন (২১), পিতা-মৃত আব্দুল খালেক, সাং-বাজারপাড়া, থানা ও জেলা-চুয়াডাঙ্গা এর সাথে মোঃ হাসান আলী (২৭), পিতা-বাবু ড্রাইভার, সাং-দৌলতদিয়াড় মাঝেরপাড়া, থানা ও জেলা- চুয়াডাঙ্গার সাথে গত ১৪.০২.২০২১ খ্রি: তারিখে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়।

দাম্পত্য জীবনে তাদের ১টি ফুটফুটে ০৩ মাসের ছেলে সন্তান রয়েছে। ইন্নি খাতুন জানতে পারে তার স্বামীর প্রথম স্ত্রী আছে এবং তার কোন সন্তানাদি হয় না। ইন্নি খাতুনের তিন মাসের সন্তানকে তার স্বামী হাসান আলী নিয়ে তার প্রথম স্ত্রীকে দিবে এবং ইন্নিকে কোন কিছু না জানিয়ে তালাকের নোটিশ পাঠায়।

ইন্নি খাতুন তালাকের নোটিশ হাতে পেয়ে তার আত্মীয় স্বজনদের বিষয়টি জানালে তার আত্মীয় স্বজন হাসানকে ইন্নিকে নিয়ে সংসার করার অনুরোধ জানায়। তখন হাসান আলী তাকে ০৩ লক্ষ টাকা যৌতুক দিলে সে ইন্নি খাতুন নিয়ে সংসার করবে মর্মে জানায়।

ইন্নি খাতুন তার স্বামী সংসার ফিরে পাওয়ার জন্য মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মহোদয় উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার” এর মাধ্যমে অদ্য ১১.০৪.২০২২ খ্রিঃ উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন।

উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম সেবা এর প্রত্যক্ষ মধ্যস্থতায় ইন্নি খাতুন ও হাসান আলী সব বিবাদ ভুলে সংসার করতে সম্মত হয়।

পুলিশ সুপার, চুয়াডাঙ্গার প্রত্যক্ষ মধ্যস্থতায় ইন্নি খাতুন ফিরে পেল তার সুখের সংসার, ছোট শিশু হামিম ফিরো পেলো পিতৃস্নেহ।

আরও খবর:

Sponsered content