অন্যান্য

লালমনিরহাটে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

  admin2 ৬ মে ২০২২ , ৮:৩১:০৯ 60

আশরাফুল হক, লালমনিরহাট//

জমির সীমানা নিয়ে বিরোধের জেরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ভাতিজার লাঠির আঘাতে চাচা আব্দুর রশিদের (৬২) মৃত্যু হয়েছে। বুধবার (৪মে) বিকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওইদিন দুপুরে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের উত্তর জাওরাণী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডে উত্তর জাওরাণী গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে আব্দুর রশিদ (৬২) ও আপন ছোট ভাই মো. আব্দুল আজিজ ও ভাতিজা নিজাম উদ্দিনের সঙ্গে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

বসতবাড়ির সীমানা নির্ধারণে উভয়পক্ষ মিলে বুধবার (৪মে) দুপুরে সার্ভেয়ার নিয়ে আসে। জমি মাপার একপর্যায়ে ভাতিজা নিজাম উদ্দিনের সঙ্গে চাচা আব্দুর রশিদ ও তার ছেলে রহমত আলী, রইচ উদ্দিন ও আব্দুর রাজ্জাকের সঙ্গে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের লোকজন লাঠিসোটা, লোহার রড নিয়ে চড়াও হয়। এসময় ভাতিজা নিজাম উদ্দিনের লাঠির আঘাতে চাচা আব্দুর রশিদ ও তার ছেলে আহত হয়। তাৎক্ষণিক এলাকাবাসী তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে আব্দুর রশিদের মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ওসি-তদন্ত রফিকুল ইসলাম বলেন, নিহতের মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে প্রাপ্ত অভিযোগের তদন্ত চলছে।

আরও খবর:

Sponsered content