অন্যান্য

চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স পরিদর্শনে স্থানীয় সংসদ সদস্য হাসানুল হক ইনু

  admin2 ৭ মে ২০২২ , ৯:৪০:২৩ 121

হৃদয় রায়হান //
চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স পরিদর্শনে স্থানীয় সংসদ সদস্য হাসানুল হক ইনু

কুষ্টিয়ার ভেড়ামারায় ০৪নং চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিদর্শন ও ঈদ পরবর্তী নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন স্থানীয় সংসদ সদস্য, সাবেক তথ্যমন্ত্রী, তথ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু ।

সঙ্গে ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন।

আজ শনিবার সকালে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউপি কার্যালয় পরিদর্শন করেছেন জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী ও তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা হাসানুল হক ইনু এমপি মহোদয়।

জাসদ সভাপতি ও মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা হাসানুল হক ইনু অত্র ইউপি কার্যালয়ে এসে পৌঁছুলে চেয়ারম্যান আব্দুল হাফিজ তপনসহ বিভিন্ন ওয়ার্ড ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য (মেম্বর)বৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর মাননীয় সাংসদ চাঁদগ্রাম ইউপি পরিষদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে এলাকার গোষ্ঠীগত বিরোধের জেরে সংঘটিত সিদ্দিক মন্ডল হত্যাকান্ডকে পুঁজি করে চাঁদগ্রামে মধ্যযুগীয় কায়দায় শতাধিক বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর ও বেপরোয়া লুটপাট চালায় এলাকার চিহ্নিত দলবাজ একটি চক্র।

এই মামলা থেকে আদালত কর্তৃক জামিন লাভের পরও শতাধিক পরিবার নিজনিজ বাড়িতে উঠতে পারেনি। এমতাবস্থায় ভুক্তভোগী পরিবারবর্গ মাননীয় সাংসদের সহযোগিতা কামনা করলে তিনি প্রশাসনকে যথাযথ ব্যবস্থা গ্রহনের অনুরোধ করেন।

আরও খবর:

Sponsered content